ইয়াছির আরাফাত খোকন, সংযুক্ত আরব আমিরাত:
বাংলাদেশের সবচেয় জনপ্রিয় দলের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে অন্যতম মৌলিখ অধিকার চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে বিএনপিকে পঙ্গু করার জন্য নেতৃত্বকে কারারুদ্ধ করে রেখেছে এ সরকার। প্রয়োজনে আবারও সংগ্রাম করতে হবে আপোষহীন নেত্রীর সুচিকিৎসা’র দাবিতে আবার রাজপথে নামতে হবে। শিক্ষা , চিকিৎসা, খাদ্য, বাসস্থান সহ মানুষের মৌলিক অধিকার হরণ করছে এই সরকার। প্রত্যেক পরতে পরতে দুর্নীতি যা দেখার কেউ নেই। ছাগল কাণ্ডের মাধ্যমে যা সামনে এসেছে, একটা ছাগল বাংলাদেশের মানুষের চোখে অ্যাংগুল দিয়ে দেখিয়ে দিয়েছে কত দুর্নীতি হচ্ছে এই দেশে যা দেখার কেউ নেই ।
জিয়া পরিষদ সংযুক্ত আরব আমিরাতের উদ্যোগে আয়োজিত বিএনপির চ্যায়ারপার্সন আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মহফিলে জিয়া পরিষদ ইউএইর আহবায়ক মোস্তফা মাহমুদ সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
সদস্য সচিব এস এম মোদাচ্ছের শাহ্ ‘র সঞ্চালনায় প্রধান অতিথি অবুধাবি বিএনপির সভাপতি ইসমাইল হোসেন তালুকদার বলেন দেশনেত্রীকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে এই সরকার মানবতা বিরোধী অপরাধ করছেন যার বিচার বাংলার মাটিতে হতে হবে ইনশা-আল্লাহ ,তিনি বলেন ডাক্তারের ভাষায় গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়াকে বিদেশে না পাঠিয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে এই সরকার , ইস্পাত কঠিন আন্দোলনের মাধ্যমে এই সরকারকে ক্ষমতার স্বাদ মিটিয়ে দেওয়া হবে ইনশা-আল্লাহ। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন শারজাহ বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার করিমুল হক , হুমায়ুন কবির সুমনের উদ্ভোধনী বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন আজমান বিএনপির সভাপতি শাহিনুর শাহীন , সাহাদাত হোসেন সুমন, নাসির উদ্দিন চৌধুরী, মুজিবুল হক মঞ্জু, নাছিম উদ্দিন চৌধুরী, হাবিব খান , যুবনেতা আনোয়ার হোসেন, মোহাম্মদ মোরশেদ , মোহাম্মদ হারুন , মোহাম্মদ ইউনুস , হুমায়ুন কবির সুমন , শহীদ , এরশাদ , সজিব গাজী , নিজাম , শহীদ , লোকমান , আতিকুল ইসলাম, শাহেদুল ইসলাম , ইউনুচ , আবুল হাসেম , মোস্তাফিজুর রহমান, ইমন , কবির, শাহেদুল ইসলাম, ফিরোজ , সাত্তার ইমাম হোসেন ইমন সহ অনেকেই । শুরুতেই মিলাদ ক্বিয়াম ও শেষে মওলানা এমদাদের বিশেষ দোয়ার মাধ্যমে বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া করেন সবাই।